বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হলেন লালমনিরহাট জেলার কৃতি সন্তান মোঃ রকিবুল ইসলাম রুবেল।
তিনি ১৯৯১ সালে পাবনা কোলাদী গ্রামে গ্রামে খান বংশে পিতা আফসার উদ্দিন খান ও মাতা রাশিদা খাতুন এর ঘরে জম্ম নেন।
এলাকাবাসীর পক্ষ থেকে জানা যায়, মোঃ রফিকুল ইসলাম রুবেল একজন পেশায় সাংবাদিক, তার কলমের লিখনের মাধ্যমে অনেক মানুষের উপকার হয়েছে এবং লালমনিরহাটের সঠিক চিত্র তুলে ধরায় অনেক উন্নয়ন হয়েছে।তিনি একজন সাদা মনের মানুষ, ছোট বেলা থেকে মানুষের সুখ দুঃখে সব সময় এগিয়ে আসতেন, আমরা এলাকা বাসী তাকে নিয়ে গর্ব করি ।
তরুণ যুবকদের একমাত্র অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি দ্বায়িত্ব পেয়ে নিজেকে ধন্য মনে করেন মোঃ রকিবুল ইসলাম রুবেল।
বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ রকিবুলু ইসলাম রুবেল বলেন, হাতে হাত ধরি সুন্দর সমাজ গড়ি এই স্লোগান নিয়ে বাংলাদেশের কিছু তরুণ যুবক মিলে যে অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন প্রতিষ্ঠাতা করেছেন আমি তার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।
কেন্দ্রীয় কমিটির সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মোঃ মশিউর রহমানের নির্দেশ অনুযায়ী সবাইকে নিয়ে মিলে মিশে যদি কাজ করতে পারি তাহালে বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন বাংলাদেশ হবে হতদরিদ্র মানুষের আবাসস্থল!
বাংলাদেশ মানবকল্যাণ এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মশিউর রহমান সহ সংগঠনের অন্যান্য সকল সদস্যবৃন্দদের জানাই আমার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।